১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্য অধিদফতরে নিয়োগ দুর্নীতির অভিযোগে বাতিল

- ছবি : সংগৃহীত

অস্বচ্ছতার প্রমাণ পাওয়ায় মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রম বাতিল করেছে মন্ত্রণালয়। পুনরায় পরীক্ষা গ্রহণের মাধ্যমে এই নিয়োগ দেয়া হবে বলে সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার গণমাধ্যমের কাছে আসা ওই বিবৃতিতে বলা হয়েছে, মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রমে দুর্নীতির বিষয়ে সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ পেলে স্বাস্থ্যসেবা বিভাগ তদন্ত কমিটি গঠন করে। তদন্তে পরীক্ষার খাতায় অস্পষ্টতা পাওয়া যায়। তাই এই নিয়োগ কার্যক্রম বাতিল করা হয়। নতুন নিয়োগের মাধ্যমে শূন্যপদ পূরণ করা হবে। তবে যারা পূর্বে আবেদন করেছে তাদের আর আবেদন করার প্রয়োজন নেই।

২০২০ সালের ২৯ জুন স্বাস্থ্য অধিদফতরের মেডিক্যাল টেকনিশিয়ান পদে ৯ ক্যাটাগরিতে এক হাজার ৬৫০ জন ও মেডিক্যাল টেকনোলজিস্ট পদে পাঁচ ক্যাটাগরিতে ৮৮৯ জন অর্থাৎ মোট দুই হাজার ৫৩৯ জন নিয়োগ দেয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল স্বাস্থ্য অধিদফতর। এরপর ১২, ১৮ ও ১৯ ডিসেম্বর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন এ পরীক্ষায় অংশগ্রহণকারীরা।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল