৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

স্বাস্থ্য অধিদফতরে নিয়োগ দুর্নীতির অভিযোগে বাতিল


অস্বচ্ছতার প্রমাণ পাওয়ায় মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রম বাতিল করেছে মন্ত্রণালয়। পুনরায় পরীক্ষা গ্রহণের মাধ্যমে এই নিয়োগ দেয়া হবে বলে সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার গণমাধ্যমের কাছে আসা ওই বিবৃতিতে বলা হয়েছে, মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রমে দুর্নীতির বিষয়ে সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ পেলে স্বাস্থ্যসেবা বিভাগ তদন্ত কমিটি গঠন করে। তদন্তে পরীক্ষার খাতায় অস্পষ্টতা পাওয়া যায়। তাই এই নিয়োগ কার্যক্রম বাতিল করা হয়। নতুন নিয়োগের মাধ্যমে শূন্যপদ পূরণ করা হবে। তবে যারা পূর্বে আবেদন করেছে তাদের আর আবেদন করার প্রয়োজন নেই।

২০২০ সালের ২৯ জুন স্বাস্থ্য অধিদফতরের মেডিক্যাল টেকনিশিয়ান পদে ৯ ক্যাটাগরিতে এক হাজার ৬৫০ জন ও মেডিক্যাল টেকনোলজিস্ট পদে পাঁচ ক্যাটাগরিতে ৮৮৯ জন অর্থাৎ মোট দুই হাজার ৫৩৯ জন নিয়োগ দেয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল স্বাস্থ্য অধিদফতর। এরপর ১২, ১৮ ও ১৯ ডিসেম্বর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন এ পরীক্ষায় অংশগ্রহণকারীরা।



আরো সংবাদ


ভারতের লাল তালিকা থেকে বাংলাদেশকে বাদ দেয়া হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ১ ভোটে বিজয়ী মেম্বরের হামলায় পরাজিত প্রার্থীসহ আহত ১০ ৬০ বছরের বেশি বয়সীদের দেয়া হবে বুস্টার ডোজ নবীনগরে যে কারণে নৌকার ভরাডুবি অবৈধ সম্পদ অর্জন : পাপিয়া দম্পতির বিচার শুরু পদত্যাগের পর আবার ফিরলেন সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসঙ্ঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত সন্ত্রাসী তালিকায় অন্তর্ভুক্তিতে ব্রিটেনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে হামাস বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী ওমিক্রন : ব্রাহ্মণবাড়িয়ায় দক্ষিণ আফ্রিকা ফেরত ৭ প্রবাসীর বাড়িতে লাল পতাকা

সকল