২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্য অধিদফতরে নিয়োগ দুর্নীতির অভিযোগে বাতিল

- ছবি : সংগৃহীত

অস্বচ্ছতার প্রমাণ পাওয়ায় মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রম বাতিল করেছে মন্ত্রণালয়। পুনরায় পরীক্ষা গ্রহণের মাধ্যমে এই নিয়োগ দেয়া হবে বলে সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার গণমাধ্যমের কাছে আসা ওই বিবৃতিতে বলা হয়েছে, মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রমে দুর্নীতির বিষয়ে সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ পেলে স্বাস্থ্যসেবা বিভাগ তদন্ত কমিটি গঠন করে। তদন্তে পরীক্ষার খাতায় অস্পষ্টতা পাওয়া যায়। তাই এই নিয়োগ কার্যক্রম বাতিল করা হয়। নতুন নিয়োগের মাধ্যমে শূন্যপদ পূরণ করা হবে। তবে যারা পূর্বে আবেদন করেছে তাদের আর আবেদন করার প্রয়োজন নেই।

২০২০ সালের ২৯ জুন স্বাস্থ্য অধিদফতরের মেডিক্যাল টেকনিশিয়ান পদে ৯ ক্যাটাগরিতে এক হাজার ৬৫০ জন ও মেডিক্যাল টেকনোলজিস্ট পদে পাঁচ ক্যাটাগরিতে ৮৮৯ জন অর্থাৎ মোট দুই হাজার ৫৩৯ জন নিয়োগ দেয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল স্বাস্থ্য অধিদফতর। এরপর ১২, ১৮ ও ১৯ ডিসেম্বর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন এ পরীক্ষায় অংশগ্রহণকারীরা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল