২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

স্বাস্থ্য অধিদফতরে নিয়োগ দুর্নীতির অভিযোগে বাতিল


অস্বচ্ছতার প্রমাণ পাওয়ায় মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রম বাতিল করেছে মন্ত্রণালয়। পুনরায় পরীক্ষা গ্রহণের মাধ্যমে এই নিয়োগ দেয়া হবে বলে সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার গণমাধ্যমের কাছে আসা ওই বিবৃতিতে বলা হয়েছে, মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রমে দুর্নীতির বিষয়ে সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ পেলে স্বাস্থ্যসেবা বিভাগ তদন্ত কমিটি গঠন করে। তদন্তে পরীক্ষার খাতায় অস্পষ্টতা পাওয়া যায়। তাই এই নিয়োগ কার্যক্রম বাতিল করা হয়। নতুন নিয়োগের মাধ্যমে শূন্যপদ পূরণ করা হবে। তবে যারা পূর্বে আবেদন করেছে তাদের আর আবেদন করার প্রয়োজন নেই।

২০২০ সালের ২৯ জুন স্বাস্থ্য অধিদফতরের মেডিক্যাল টেকনিশিয়ান পদে ৯ ক্যাটাগরিতে এক হাজার ৬৫০ জন ও মেডিক্যাল টেকনোলজিস্ট পদে পাঁচ ক্যাটাগরিতে ৮৮৯ জন অর্থাৎ মোট দুই হাজার ৫৩৯ জন নিয়োগ দেয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল স্বাস্থ্য অধিদফতর। এরপর ১২, ১৮ ও ১৯ ডিসেম্বর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন এ পরীক্ষায় অংশগ্রহণকারীরা।



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)