২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্য অধিদফতরে নিয়োগ দুর্নীতির অভিযোগে বাতিল

- ছবি : সংগৃহীত

অস্বচ্ছতার প্রমাণ পাওয়ায় মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রম বাতিল করেছে মন্ত্রণালয়। পুনরায় পরীক্ষা গ্রহণের মাধ্যমে এই নিয়োগ দেয়া হবে বলে সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার গণমাধ্যমের কাছে আসা ওই বিবৃতিতে বলা হয়েছে, মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রমে দুর্নীতির বিষয়ে সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ পেলে স্বাস্থ্যসেবা বিভাগ তদন্ত কমিটি গঠন করে। তদন্তে পরীক্ষার খাতায় অস্পষ্টতা পাওয়া যায়। তাই এই নিয়োগ কার্যক্রম বাতিল করা হয়। নতুন নিয়োগের মাধ্যমে শূন্যপদ পূরণ করা হবে। তবে যারা পূর্বে আবেদন করেছে তাদের আর আবেদন করার প্রয়োজন নেই।

২০২০ সালের ২৯ জুন স্বাস্থ্য অধিদফতরের মেডিক্যাল টেকনিশিয়ান পদে ৯ ক্যাটাগরিতে এক হাজার ৬৫০ জন ও মেডিক্যাল টেকনোলজিস্ট পদে পাঁচ ক্যাটাগরিতে ৮৮৯ জন অর্থাৎ মোট দুই হাজার ৫৩৯ জন নিয়োগ দেয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল স্বাস্থ্য অধিদফতর। এরপর ১২, ১৮ ও ১৯ ডিসেম্বর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন এ পরীক্ষায় অংশগ্রহণকারীরা।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল