১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

১৩ পুলিশ সুপারসহ ২৫ কর্মকর্তা বদলি

১৩ পুলিশ সুপারসহ ২৫ কর্মকর্তা বদলি - ছবি : সংগৃহীত

১৩ জেলার পুলিশ সুপারসহ একই পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের (পুলিশ-১ শাখা) উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদলের আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, প্রজ্ঞাপন অনুযায়ী রদবদলের এই আদেশ অবিলম্বে কার্যকরের নির্দেশ থাকলেও ইতোমধ্যে যেসব ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে সেসব জেলার কর্মকর্তাদের ক্ষেত্রে বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনী বিধিমালা অনুযায়ী কর্যকর করা হবে।

প্রজ্ঞাপনে, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরাকে বর্তমান কর্মস্থল অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের কার্যালয় অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি) থেকে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার, মীর মোদাচ্ছের হোসেনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনারের কার্যালয় থেকে রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার, মো. জাহাঙ্গীর মল্লিককে বরিশাল মহানগর পুলিশ থেকে বদলি করে বরগুনার জেলা পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার বর্তমান কর্মস্থল স্পেশাল প্রটেকশন ব্যাটেলিয়ান-১ থেকে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। মো. জহিরুল ইসলামকে বদলি করে মাগুরার পুলিশ সুপার, মো. জাহাঙ্গীর হোসেনকে বদলি করে ঠাকুরগাঁও পুলিশ সুপার করা হয়েছে, আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জের পুলিশ সুপার, মো. হাসান নাহিদ চৌধুরী বর্তমান কর্মস্থল পুলিশ স্টাফ কলেজ থেকে বদলি করে শেরপুর জেলার পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে।

এম এম শাকিলুজ্জামানের বর্তমান কর্মস্থল খুলনা মহানগরী উপপুলিশ কমিশনার কার্যালয় থেকে রাজবাড়ী জেলা পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। এ ছাড়া মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লা জেলার পুলিশ সুপার, বরগুনা জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেনকে পাবনা জেলার পুলিশ সুপার, শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমকে গাজীপুরের পুলিশ সুপার, রাঙামাটির পুলিশ সুপার মো. আলমগীর হোসেনকে সহকারী পুলিশ মহাপরিদর্শক পুলিশ অধিদফতর ঢাকায় পদায়ন করা হয়েছে। বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে পুলিশ মহাপরিদর্শক কার্যালয় অপরাধ তদন্ত বিভাগ ঢাকায় নিযুক্ত করা হয়েছে। কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে বদলি করে উপপুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া মো. সাইদুর রহমান খান, খান মহাম্মদ রেজওয়ান, মো. মিজানুর রহমানকে বদলি করে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের কার্যালয় অপরাধ তদন্ত বিভাগ ঢাকায় নিযুক্ত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল