২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তথ্যে নতুন সচিব খাজা মিয়া, কামরুন নাহার ফিরছেন অধিদফতরে

তথ্যে নতুন সচিব খাজা মিয়া, কামরুন নাহার ফিরছেন অধিদফতরে - ছবি - সংগৃহীত

তথ্য মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন খাজা মিয়া। তিনি তথ্য মন্ত্রণালয়ের বর্তমান সচিব কামরুন নাহারের স্থলাভিষিক্ত হবেন। কামরুন নাহার তথ্য অধিদফতরে ফিরে যাবেন।

খাজা মিয়া সরকারের অতিরিক্ত সচিব হিসেবে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিববহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যান পদে কর্মরত ছিলেন। এবার পদোন্নতি পেয়ে সচিব হলেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) খাজা মিয়াকে পদোন্নতি ও নতুন কর্মস্থলে পদায়নের প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফের সই করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, তার এই পদোন্নতি ও নতুন কর্মস্থলে পদায়ন অবিলম্বে কার্যকর হবে।

এদিকে, তথ্য মন্ত্রণালয়ের বর্তমান সচিব কামরুন নাহার আগামী ৩০ নভেম্বর অবসরোত্তর ছুটিতে যাচ্ছেন। তিনি প্রধান তথ্য কর্মকর্তা থাকাকালীন প্রেষণে রাষ্ট্রপতির ১০ শতাংশ কোটায় সচিব হিসেবে দায়িত্ব পেয়েছিলেন।

কামরুন নাহার নিজ ক্যাডার পদ তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা হিসেবে ফিরে যাবেন। এজন্য ২৯ নভেম্বর সকালের মধ্যে তাকে তথ্য মন্ত্রণালয় থেকে অবমুক্ত করতে বুধবার (২৫ নভেম্বর) আদেশ জারি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন বগুড়ায় উৎসব করে কেনা হলো বই গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী ও সন্তানকে মারধর

সকল