২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডোপ টেস্টে ফাঁসলেন ৬৮ পুলিশ, চাকরিচ্যুত ১০ জন

ডোপ টেস্টে ফাঁসলেন ৬৮ পুলিশ, চাকরিচ্যুত ১০ জন - ছবি - সংগৃহীত

ডোপ (মাদকদ্রব্য) টেস্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৬৮ সদস্যের রেজাল্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১০ সদস্যকে চাকরিচ্যুত ও আরো ১৮ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ডিএমপির ডেপুটি কমিশনার (মিডিয়া উইং) ওয়ালিদ হোসেন সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডোপ টেস্টে পজিটিভ ৬৮ সদস্যের মধ্যে ৪৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে এবং ২৫ পুলিশের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

ডোপ টেস্টে পজিটিভ আসা পুলিশ সদস্যদের মধ্যে রয়েছেন ৭ জন সাব-ইন্সপেক্টর, ৫ অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর, ৫ নায়েক, ৫০ কনস্টেবল এবং একজন ট্রাফিক সার্জেন্ট।

তাদের বিরুদ্ধে মাদক গ্রহণ, মাদক বাণিজ্য, মাদক দিয়ে মানুষকে ফাঁসানো এবং উদ্ধারকৃত মাদকের পরিমাণ কম দেখানোর জন্য ঘুষ গ্রহণসহ বেশ কিছু অভিযোগ আনা হয়েছে।

গত ২৬ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরে এক অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন, মাদককাণ্ডে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণই জানান দেয়, মাদকের সাথে সম্পৃক্ত কাউকেই ছাড় দেয়া হবে না।

 


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল