২৪ জানুয়ারি ২০২১
`

ডোপ টেস্টে ফাঁসলেন ৬৮ পুলিশ, চাকরিচ্যুত ১০ জন

ডোপ টেস্টে ফাঁসলেন ৬৮ পুলিশ, চাকরিচ্যুত ১০ জন - ছবি - সংগৃহীত

ডোপ (মাদকদ্রব্য) টেস্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৬৮ সদস্যের রেজাল্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১০ সদস্যকে চাকরিচ্যুত ও আরো ১৮ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ডিএমপির ডেপুটি কমিশনার (মিডিয়া উইং) ওয়ালিদ হোসেন সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডোপ টেস্টে পজিটিভ ৬৮ সদস্যের মধ্যে ৪৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে এবং ২৫ পুলিশের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

ডোপ টেস্টে পজিটিভ আসা পুলিশ সদস্যদের মধ্যে রয়েছেন ৭ জন সাব-ইন্সপেক্টর, ৫ অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর, ৫ নায়েক, ৫০ কনস্টেবল এবং একজন ট্রাফিক সার্জেন্ট।

তাদের বিরুদ্ধে মাদক গ্রহণ, মাদক বাণিজ্য, মাদক দিয়ে মানুষকে ফাঁসানো এবং উদ্ধারকৃত মাদকের পরিমাণ কম দেখানোর জন্য ঘুষ গ্রহণসহ বেশ কিছু অভিযোগ আনা হয়েছে।

গত ২৬ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরে এক অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন, মাদককাণ্ডে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণই জানান দেয়, মাদকের সাথে সম্পৃক্ত কাউকেই ছাড় দেয়া হবে না।

 



আরো সংবাদ


শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী হাইকোর্টে ক্ষমা চেয়ে যা বললেন কুষ্টিয়ার সেই এসপি চসিক নির্বাচনে নৌকার পক্ষে নায়ক-নায়িকাদের প্রচারণা সাধারণ শিক্ষার পাশাপাশি গবেষণায়ও মনোনিবেশের আহ্বান রাষ্ট্রপতির দেশে টিকা দেয়ার পরিকল্পনা প্রকাশ সরাসরি ভোটের মাধ্যমে সুপ্রিমকোর্ট বারে আইনজীবী ফোরামের কমিটির দাবিতে প্রতিবাদ মান্দার পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন বিএনপির মেয়রপ্রার্থীর প্রচরণায় ছাত্রলীগের হামলা ৯৯ দিনে কোরআনে হাফেজ ৮ বছরের আব্দুল্লাহ ভারতের কোভ্যক্সিন ও কোভিশিল্ড সম্পর্কে কতটুকু জানা যাচ্ছে

সকল