২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

১১,১৯৮ টন কোরবানির বর্জ্য অপসারণ করেছে ডিএসসিসি

১১,১৯৮ টন কোরবানির বর্জ্য অপসারণ করেছে ডিএসসিসি -

ঈদের দিন এবং পরদিন মিলিয়ে ১১ হাজার ১৯৮ টন কোরবানি পশুর বর্জ্য অপসারণ করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঈদুল আজহার দ্বিতীয় দিনের (২ আগস্ট) ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডের কোরবানির পশুর বর্জ্য রোববার রাত সাড়ে ১২টার মধ্যে শতভাগ অপসারণ করা হয়েছে। দ্বিতীয় দিনে ২ হাজার ৩২৮ মেট্রিক টন বর্জ্য অপসারণ করা হয়েছে।

ঈদের প্রথম দিনের কোরবানির পশুর বর্জ্য হিসেবে ৮ হাজার ৮৭০ টন বর্জ্য অপসারণ করা হয়। দ্বিতীয় দিনের বর্জ্যসহ সব মিলিয়ে ১১ হাজার ১৯৮ টন বর্জ্য অপসারণ করা হয়েছে।

সর্বমোট ৩ হাজার ৩৯১টি ট্রিপের মাধ্যমে ডিএসসিসি এলাকা থেকে এসব বর্জ্য মাতুয়াইলের ভাগাড়ে (ল্যান্ডফিলে) নিয়ে যাওয়া হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল