২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উন্নত দেশের মতো হবে বাংলাদেশ পুলিশ : আইজিপি

উন্নত দেশের মতো হবে বাংলাদেশ পুলিশ : আইজিপি - ছবি : সংগৃহীত

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ২০৪১ সালের মধ্যে উন্নত দেশের পুলিশ বাহিনীর মতো বাংলাদেশ পুলিশকে উন্নত করা।

শনিবার উত্তরার দিয়াবাড়িতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা আঞ্চলিক পুলিশ লাইন্সের নবনির্মিত ব্যারাক ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন।

আইজিপি বলেন, উন্নত দেশের পুলিশ হতে হলে পুলিশের সেবা বিট পুলিশি়ংয়ের মাধ্যমে জনগণের দোরগোড়ায় নিয়ে যেতে হবে।

নিষ্ঠুরতা না দেখিয়ে মানুষের প্রতি সদয় হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, পুলিশকে মাদকমুক্ত হতে হবে এবং মানুষের কাছ থেকে অবৈধ সু‌বিধা নেয়া যাবে না।

কঠোর হুঁশিয়ারি দিয়ে আইজিপি বলেন, পুলিশের কোনো সদস্যকে মাদকের সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকে বাহিনী থেকে অপসারণ করা হবে এ ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল