২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনা লড়াইয়ে দেশের জন্য শহীদ আরো এক পুলিশযোদ্ধা

- ছবি : সংগৃহীত

করোনা ভাইরাস প্রতিরোধের মাঠ পর্যায়ের সম্মুখযোদ্ধা বাংলাদেশ পুলিশের এক গর্বিত সদস্য জনগণের সুরক্ষার নিশ্চিত করার দায়িত্ব পালনকালে করোনাক্রান্ত (কভিড-১৯) হয়ে জীবন উৎসর্গ করেছেন । দেশ ও জনগণের কল্যাণে আত্মোৎসর্গকারী এ পুলিশ সদস্য কনস্টেবল নেকবার হোসেন (৪২)। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হালিশহর থানায় কর্মরত ছিলেন।

করোনাযুদ্ধে কনস্টেবল নেকবার হোসেনের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে দেশের মানুষের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে যেয়ে সহকর্মীর এমন আত্মত্যাগের জন্য বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য গর্বিত।

গত ২৩ মে ২০২০ খ্রিঃ শনিবার সকাল সাড়ে আটটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবরণ করেন। এরপর তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ রোববার কনস্টেবল নেকবার হোসেনের নমুনা পরীক্ষায় পজেটিভ ফলাফল পাওয়া যায় অর্থাৎ তিনি কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন।

দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশযোদ্ধা নেকবার হোসেনের গ্রামের বাড়ি ভোলা জেলায় চরফ্যাশনে। তিনি স্ত্রী, সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার দাফন সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ১৪ জন গর্বিত সদস্য দেশ মাতৃকার সেবা করতে গিয়ে আত্মোৎসর্গ করলেন।


আরো সংবাদ



premium cement