২১ অক্টোবর ২০২০

করোনায় প্রশাসনকে সহায়তাকারী শিক্ষকদের তালিকা হচ্ছে

-

দেশজুড়ে করোনাভাইরাস সংক্রমণ রোধে জেলা ও উপজেলা প্রশাসনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন শিক্ষা কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীরা। করোনাকালে প্রশাসনের কাজে সম্পৃক্ত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের তালিকা চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর। অধিদফতরের আঞ্চলিক পরিচালকদের কাছে এ তালিকা চাওয়া হয়েছে। আগামী ৩১ মের মধ্যে ই-মেইলে তালিকা পাঠাতে বলা হয়েছে আঞ্চলিক পরিচালকদের।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর থেকে এ সংক্রান্ত নির্দেশনা আঞ্চলিক পরিচালকদের কাছে পাঠানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের অধীনস্থ জেলা উপজেলা শিক্ষা অফিস এবং সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক, শিক্ষা কর্মকর্তা ও কর্মচারীদের করোনাভাইরাস বিস্তার রোধকল্পে জেলা ও উপজেলা প্রশাসনের সাথে সম্পৃক্ত হয়ে সহযোগিতা করতে নির্দেশনা দেয়া হয়েছিল। সে নির্দেশনা অনুযায়ী যেসব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী জেলা ও উপজেলা প্রশাসনের কাজে সম্পৃক্ত থেকে সহযোগিতা অব্যাহত রেখেছে তাদের তালিকা ই-মেইলে ([email protected]) ৩১ মের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরে পাঠাতে বলা হয়েছে আঞ্চলিক পরিচালকদের।

নির্দেশনায় আরো বলা হয়, কোনো দফতর বা সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সরাসরি ই-মেইলে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের তালিকা পাঠানোর প্রয়োজন নেই। আঞ্চলিক পরিচালকরা নিজ অঞ্চলের দফতর এবং সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মকর্তা-কর্মচারীদের সমন্বিত তালিকা প্রস্তুত করবেন এবং সে তালিকা নিজ দফতরের ইমেইল থেকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরে পাঠাবেন।


আরো সংবাদ

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু ভাবিকে ধর্ষণ করে ভিডিও ধারণ ও চাঁদা দাবি দেবরের বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরাই এখন মন্দির ভাংচুর করে আবারো মস্কো গেলেন আজারবাইজান ও আর্মেনিয়ার পররাষ্ট্রমন্ত্রীরা ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল ট্যাংক-অস্ত্রশস্ত্র ফেলে যুদ্ধের ময়দান থেকে পালাচ্ছে আর্মেনীয় বাহিনী ফলাফল প্রত্যাখ্যান করে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন আলুর দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার : জিএম কাদের ইতালিতে ফিরতে হলে প্রবাসীদের থাকতে হবে বাসস্থানের ঠিকানা খুলনাবাসী দাদু ভাইয়ের অবদান চিরদিন স্মরণ রাখবে কলেজ প্রতিষ্ঠার দাবীতে ফিজিও থেরাপিস্টদের মানববন্ধন

সকল