০৬ জুন ২০২০

৭ এপ্রিল পর্যন্ত স্থগিত থাকবে আন্তর্জাতিক ফ্লাইট

৭ এপ্রিল পর্যন্ত স্থগিত থাকবে আন্তর্জাতিক ফ্লাইট - সংগৃহীত

দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে যাত্রীবাহী আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত রাখার সময়সীমা ৭ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে।

শনিবার বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আন্তর্জাতিক ফ্লাইটে যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিমান চলাচল নিষেধাজ্ঞা ৩১ মার্চের স্থলে আগামী ৭ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হলো।’

একই সাথে অভ্যন্তরীণ যাত্রী পরিবহনের ক্ষেত্রেও বিমান চলাচল নিষেধাজ্ঞা ৭ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

তবে স্পেশাল কার্গো ফ্লাইট ও কার্গো ফ্লাইট যথারীতি চলবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এর আগে গত ২৬ মার্চ এক সিদ্ধান্তে ১৫ এপ্রিল পর্যন্ত চীন ও যুক্তরাজ্য ছাড়া সব দেশের সাথে বিমান চলাচল স্থগিত করে বাংলাদেশ।

এছাড়া, বৃহস্পতিবার রাত ১২টা থেকে ব্যাংককের সাথে বিমান চলাচল স্থগিত রয়েছে এবং ২৯ মার্চ থেকে হংকংয়ের সাথে চলাচল স্থগিত থাকবে বলে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান জানিয়েছেন।

গত ১৫ মার্চ থেকে দুই সপ্তাহের জন্য সব অন-অ্যারাইভাল ভিসা স্থগিত করে বাংলাদেশ।

গত ১৯ মার্চ দুবাই ও আবুধাবির সাথে সব ফ্লাইট বাতিল করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

দেশে করোনাভাইরাসের বিস্তার রোধের পদক্ষেপ হিসেবে সারা দেশে বাস, ট্রেন, লঞ্চ ও বিমান চলাচল বন্ধ ঘোষণা করেছে সরকার।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv