১৩ আগস্ট ২০২০

৩৬তম বিসিএস পুলিশ এসোসিয়েশনের দুই কমিটি 

দুই কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক - নয়া দিগন্ত
24tkt

সরকারি চাকরিতে যোগ দিয়েই পাল্টাপাল্টি কমিটি গঠনের ঘোষণা দিয়েছেন ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস এসোসিয়েশনের কর্মকর্তারা। শিক্ষনবিস শেষ না হওয়ার আগেই এমন পাল্টাপাল্টি কমিটি ঘোষণা নিয়ে বিব্রত ব্যাচের সাধারণ সদস্যরা। শুক্রবার পৃথক দুটি কমিটির পক্ষ থেকে নিজেদের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।

এক সংবাদ জিজ্ঞপ্তিতে ঘোষণা দেয়া হয়, ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস এসোসিয়েশনের সভাপতি হয়েছেন রাজন কুমার সাহা ও মুশফিকুর রহমান তুষার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৩৬ তম বিসিএস পুলিশ ব্যাচের ৪০ জন সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। ভবিষ্যতে আরো সদস্য যোগ করা হবে।

সভাপতি রাজন কুমার সাহা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্য প্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার নিজ জেলা রাজবাড়ী। তিনি বর্তমানে নোয়াখালি জেলায় শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে কর্মরত রয়েছেন। সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তুষার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। তার নিজ জেলা বরিশাল এবং বর্তমানে শিক্ষানবিস এএসপি হিসাবে সিরাজগঞ্জ জেলায় কর্মরত।

অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। ৩৬তম বিসিএস পুলিশ সদস্যদের উপস্থিতিতে ও সকলের সম্মতিতে সভাপতি পদে মোহাম্মদ ইমরুল এবং সাধারণ সম্পাদক পদে এম. রাকিবুল হাসান ভূঞা নির্বাচিত হোন। এইসময় উপস্থিত সকলে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

সভাপতি মোহাম্মদ ইমরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার নিজ জেলা গোপালগঞ্জ এবং বর্তমানে শিক্ষানবিস এএসপি হিসাবে শরীয়তপুর জেলায় কর্মরত রয়েছেন। সাধারণ সম্পাদক এম. রাকিবুল হাসান ভূঞা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যাংকিং বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেছেন। তার নিজ জেলা কিশোরগঞ্জ এবং বর্তমানে শিক্ষানবিস এএসপি হিসাবে ব্রাহ্মণবাড়ীয়া জেলায় কর্মরত। 


আরো সংবাদ

অর্থবছরের প্রথম মাসে রাজস্ব আদায়ে ধস চার পুলিশ ও তিন সাক্ষীর সাত দিনের রিমান্ড আদেশ ব্যাঙ্গালুরুতে মহানবী সা:কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ পুলিশের গুলিতে নিহত ৩ সাত মেগা প্রকল্পে ২৭ হাজার কোটি টাকা দিচ্ছে জাপান সাড়ে চার মাস পর হাইকোর্টে নিয়মিত বিচার কার্যক্রম শুরু দেশে মৃতের সংখ্যা সাড়ে তিন হাজার ছাড়াল রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতায় সংশয় কাতার থেকে ফিরেছেন ৪১৩ বাংলাদেশী বৈরুত বিস্ফোরণের পর রাসায়নিক পণ্য নিয়ে নড়েচড়ে বসেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বুলেটিন বন্ধ হলে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে : কাদের করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

সকল