০৭ জুলাই ২০২০

এবার ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করছে র‌্যাব

এবার ধানমন্ডি ক্লাবে অভিযান চালাচ্ছে র‌্যাব - নয়া দিগন্ত

রাজধানীরকলাবাগান ক্রীড়া চক্রের পর এবার ধানমন্ডি ক্লাবে অভিযান চালাচ্ছে র‌্যাব। চলমান ক্যাসিনোর বিরুদ্ধে শুক্রবার রাত ৯টার দিকে এই অভিযান শুরু হয়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম নেতৃত্বে র‌্যাব-২’র অধিনায়ক আশিক বিল্লাহর সহ‌যো‌গিতায় এই অ‌ভিযান চলছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম বলেন, অভিযোগ আছে ধানমন্ডি ক্লাবে ক্যাসিনো রয়েছে। তাই আমরা দুপুর থেকে ঘিরে রেখেছি। কলাবাগান অভিযান শেষে এখানে এসেছি।

এর আগে শুক্রবার সন্ধায় কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। ফিরোজ জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সিনিয়র সহসভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে মামলা করা হবে র‌্যাব জানিয়েছে।


আরো সংবাদ

রংপুরে ভুয়া এমবিবিএস এফসিএস ডিগ্রীধারী চিকিৎসক গ্রেফতার সৈয়দপুরে অসুস্থ গরু জবাই করে গোশত বিক্রি, ২ কসাই আটক লঞ্চ দুর্ঘটনার কারণ তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না: নৌপরিবহন প্রতিমন্ত্রী টাঙ্গাইলে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪ বাংলাদেশের সঙ্গে ইতালির বিমান চলাচলে নিষেধাজ্ঞা বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক   সমকামিতা নিয়ে যা বললেন আজহারী কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক কৃষকের মৃত্যু পশ্চিম তীর দখলের বিরুদ্ধে আবারো নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন জনসন মিয়ানমার সেনাপ্রধান ও উপ-সেনাপ্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা কোরবানির পশু পরিবহন করবে রেলওয়ে : রেলমন্ত্রী

সকল