০৪ আগস্ট ২০২০
কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান

ফিরোজসহ আটক ৫ : ক্যা‌সি‌নো সরঞ্জাম ইয়াবা ও পিস্তল উদ্ধার

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান - নয়া দিগন্ত
24tkt

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান পরিচালনা করে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। ফিরোজ জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সিনিয়র সহসভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে মামলা করা হবে র‌্যাব জানিয়েছে।

শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে র‌্যাব ২ এর সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান শেষে র‌্যাব ২ এর অধিনায়ক আশিক বিল্লাহ বলেন, হলুদ রঙের ভিন্নমাত্রার ইয়াবা উদ্ধার করা হয়। এ ধরনের ইয়াবা এর আগে কখনো দেখা যায়নি। এতে কোনো গন্ধ নেই। 

অভিযানে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ আরো চারজনকে আটক করা হয়। ক্লাবের ভেতর থেকে মোবাইল , তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল এবং ইয়াবা, ৫০০ প্যাকেট কার্ড উদ্ধার করা হয়। এখানে ক্যাসিনোর সরঞ্জামাদি পাওয়া গেছে বলে কর্মকর্তা জানান।

 এ সময় আটক কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ফিরোজ বলেন, আমি নিরপরাধ, আমার কাছে কিছু পায়নি। আমার কাছ থেকে শুধু তাস (কার্ড) পেয়েছে। আমাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে তারা। তিনি আরো বলেন, আমাকে কথা বলতে নিষেধ করা হয়েছে। আটক অন্যরা হলো এই ক্লাবের সদস্য লিটন, আনোয়ার, রফিক ও হাফিজ।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪০৮০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৬৭১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫১৫২)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২২৫৮)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯৮৮)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩০৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭২৫১)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭১৭৪)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮১৬)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪২৬)