২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান

ফিরোজসহ আটক ৫ : ক্যা‌সি‌নো সরঞ্জাম ইয়াবা ও পিস্তল উদ্ধার

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান - নয়া দিগন্ত

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান পরিচালনা করে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। ফিরোজ জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সিনিয়র সহসভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে মামলা করা হবে র‌্যাব জানিয়েছে।

শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে র‌্যাব ২ এর সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান শেষে র‌্যাব ২ এর অধিনায়ক আশিক বিল্লাহ বলেন, হলুদ রঙের ভিন্নমাত্রার ইয়াবা উদ্ধার করা হয়। এ ধরনের ইয়াবা এর আগে কখনো দেখা যায়নি। এতে কোনো গন্ধ নেই। 

অভিযানে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ আরো চারজনকে আটক করা হয়। ক্লাবের ভেতর থেকে মোবাইল , তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল এবং ইয়াবা, ৫০০ প্যাকেট কার্ড উদ্ধার করা হয়। এখানে ক্যাসিনোর সরঞ্জামাদি পাওয়া গেছে বলে কর্মকর্তা জানান।

 এ সময় আটক কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ফিরোজ বলেন, আমি নিরপরাধ, আমার কাছে কিছু পায়নি। আমার কাছ থেকে শুধু তাস (কার্ড) পেয়েছে। আমাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে তারা। তিনি আরো বলেন, আমাকে কথা বলতে নিষেধ করা হয়েছে। আটক অন্যরা হলো এই ক্লাবের সদস্য লিটন, আনোয়ার, রফিক ও হাফিজ।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল