০৫ এপ্রিল ২০২০

নতুন সিআইডি প্রধান আবদুল্লাহ আল মামুন

বাংলাদেশ ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) তথা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের  প্রধান হিসেবে নতুন দায়িত্ব পেলেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন ।

বুধবার (২৮ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ অধিশাখা থেকে রাষ্ট্রপতির আদেশক্রমে একটি প্রজ্ঞাপন জারি হয়েছে।

প্রজ্ঞাপনটিতে রাষ্টপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষর করেন।

এর আগের সিআইডি প্রধান পদে দায়িত্ব চালিয়ে আসা মোহাম্মদ শফিকুল ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হিসেবে নিয়োগ পাওয়ায় এ পদটি শূন্য হয়।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন ইতোপূর্বে তিনি পুলিশ হেডকোয়ার্টার্সে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) হিসেবে কর্মরত ছিলেন।


আরো সংবাদ

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ১০ বাগেরহাটে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ভ্রাম্যমাণ মেডিকেল টিম নিয়ে নড়াইলবাসীর পাশে মাশরাফি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত রোগী শনাক্ত বরগুনায় পিপিই পৌঁছেছে, প্রস্তুত রাখা হয়েছে ২২ আইসোলেশন বেড কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ

সকল