২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিএসবি পদক পেলেন দিনার

-

বাজ্রিগার সোসাইটি অব বাংলাদেশের পক্ষ থেকে দেশের শ্রেষ্ঠ ফিঞ্চ ব্রিডার হিসেবে স্বীকৃতিস্বরূপ বিএসবি পদক পেয়েছেন এশিয়া মহাদেশের সফলতম ব্রিডার আব্দুল হান্নান দিনার।
শুক্রবার রাজধানীর মুক্তিযোদ্ধা টাওয়ার মিলনায়তনে পেটস ব্রিডারদের সুধী সমাবেশ থেকে এ পদক বিতরণ করা হয়।
এ সময় বাজ্রিগার সোসাইটি অব বাংলাদেশ গ্রুপের পরিচালক সুলতান বাবু, পৃষ্ঠপোষক রাহাত সুজন বিএসবি, ডা: আাব্দুল মান্নান, নাহার গার্ডেন পিকনিক স্পর্টের পরিচালক হামিদুর রহমান, আর এইচ অন্তু, হানিফ রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্ল্যেখ্য, ২০১১ সাল থেকে পাখি পালন শুরু করা সফল এই ব্রিডার বর্তমানে ফিঞ্চ পালনে দেশ ও দেশের বাহিরেও সুখ্যাতি লাভ করেছেন।
তিনি মানিকগঞ্জ শহরে পাক বাগিচা নামে নিজ বাস ভবনেই শুরু করেন এ কার্যক্রম। বর্তমানে পাখি পালনের মডেল হিসেবে সুনাম অর্জন করেছেন তিনি।
বর্তমানে তিনি ফিঞ্চ সোসাইটি অব বাংলাদেশ গ্রুপের হেড অফ অ্যাডমিন ও মানিকগঞ্জ পেটস ক্লাবের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।
দৈনিক নয়া দিগন্তের অবকাশ পাতায় দিনারের পাখি পালনবিষয়ক একটি সচিত্র প্রতিবেদনে সারা দেশে বেশ সাড়া পড়েছিল।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল