০৫ জুন ২০২০

বিএসবি পদক পেলেন দিনার

-

বাজ্রিগার সোসাইটি অব বাংলাদেশের পক্ষ থেকে দেশের শ্রেষ্ঠ ফিঞ্চ ব্রিডার হিসেবে স্বীকৃতিস্বরূপ বিএসবি পদক পেয়েছেন এশিয়া মহাদেশের সফলতম ব্রিডার আব্দুল হান্নান দিনার।
শুক্রবার রাজধানীর মুক্তিযোদ্ধা টাওয়ার মিলনায়তনে পেটস ব্রিডারদের সুধী সমাবেশ থেকে এ পদক বিতরণ করা হয়।
এ সময় বাজ্রিগার সোসাইটি অব বাংলাদেশ গ্রুপের পরিচালক সুলতান বাবু, পৃষ্ঠপোষক রাহাত সুজন বিএসবি, ডা: আাব্দুল মান্নান, নাহার গার্ডেন পিকনিক স্পর্টের পরিচালক হামিদুর রহমান, আর এইচ অন্তু, হানিফ রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্ল্যেখ্য, ২০১১ সাল থেকে পাখি পালন শুরু করা সফল এই ব্রিডার বর্তমানে ফিঞ্চ পালনে দেশ ও দেশের বাহিরেও সুখ্যাতি লাভ করেছেন।
তিনি মানিকগঞ্জ শহরে পাক বাগিচা নামে নিজ বাস ভবনেই শুরু করেন এ কার্যক্রম। বর্তমানে পাখি পালনের মডেল হিসেবে সুনাম অর্জন করেছেন তিনি।
বর্তমানে তিনি ফিঞ্চ সোসাইটি অব বাংলাদেশ গ্রুপের হেড অফ অ্যাডমিন ও মানিকগঞ্জ পেটস ক্লাবের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।
দৈনিক নয়া দিগন্তের অবকাশ পাতায় দিনারের পাখি পালনবিষয়ক একটি সচিত্র প্রতিবেদনে সারা দেশে বেশ সাড়া পড়েছিল।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv