২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে ঘরে কীটনাশক প্রয়োগের পর অসুস্থ হয়ে দুই ভাইয়ের মৃত্যু

রাজধানীতে কীটনাশকের বিষক্রিয়ায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। - প্রতীকী ছবি

রাজধানীতে তেলাপোকা মারার উদ্দেশ্যে প্রয়োগ করা কীটনাশকের বিষক্রিয়ায় শিশু দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার (৪ জুন) বসুন্ধরা আবাসিক এলাকায় তাদের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- শায়েন মোবারাত জাহিন (১৫) ও তার ছোট ভাই শাহিল মোবারাত জোহান (৯)। তারা মোবারক হোসেন ও শারমিন জাহান লিমা দম্পতির সন্তান।

পুলিশ ও শিশুটির পরিবার জানিয়েছে, গত শুক্রবার বসুন্ধরার ১ নম্বর ব্লকে তাদের নতুন বাড়িতে একটি পেস্টকন্ট্রোল সার্ভিসের কর্মীরা কীটনাশক স্প্রে করেন। কীটনাশক ব্যবহার করায় পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে এক দিন বাইরে অবস্থান করে।

রোববার পরিবারের সদস্যরা বাড়িতে ফিরে আসার পর কীটনাশকের বিষক্রিয়ার গন্ধে অসুস্থ হয়ে পড়ে এবং তাদের দ্রুত ঢাকার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে জোহান এবং রাতে জাহিন মারা যায়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে নিহতের বাবা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল