২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ৪ জন আক্রান্ত

করোনায় ৪ জন আক্রান্ত -

দেশে গত ২৪ ঘণ্টায় ২৬৪ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ৮৮১ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছিল ৪ জন। সংক্রমণ বেড়েছে ১ দশমিক ৭ শতাংশ। শনিবার শনাক্তের হার ছিল দশমিক ৪৫ শতাংশ। আজ শনাক্তের হার ১ দশমিক ৫২ শতাংশ।

স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়েছে, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৫৩ লাখ ৭৯ হাজার ৯৩৯ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৮ হাজার ১৫৪ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ২৫ শতাংশ।

করোনা আক্রান্ত হয়ে আজ কেউ মারা যায়নি। এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২৯ হাজার ৪৪৬ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৪ শতাংশ।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ২০ লাখ ৫ হাজার ৬০৮ জন। সুস্থতার হার ৯৮ দশমিক ৪০ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৮ দশমিক ৪০ শতাংশ।
সূত্র :


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল