২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাভার্ডভ্যানের চাপায় নর্থ সাউথের শিক্ষার্থী নিহত

- ছবি - নয়া দিগন্ত

রাজধানীর লালবাগে কাভার্ডভ্যানের চাপায় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম সানজিদা আখতার (২৭)। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে লালবাগে শাহিন গার্মেন্টসের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ছাত্রী রাইড শেয়ারিংয়ের একটি মোটরসাইকেলে করে বাসায় যাচ্ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়িতে। তিনি কামরাঙ্গীরচর থাকতেন।

এ ঘটনায় কাভার্ডভ‍্যান ও মোটরসাইকেল চালকসহ তিনজনকে আটক করেছে লালবাগ থানা পুলিশ।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন বলেন, আমরা খবর পেয়ে শাহিন গার্মেন্টসের সামনে রক্তাক্ত অবস্থায় সানজিদাকে পড়ে থাকতে দেখে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই। এরপর রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি জানান, ওই শিক্ষার্থী রাতে ধানমন্ডি থেকে মোটরসাইকেল নিয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন। লালবাগ গেলে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে রাস্তায় ছিটকে পড়েন সানজিদা।

এ সময় ওই কাভার্ডভ‍্যান সানজিদার ওপর দিয়ে চলে যায়। খবর পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল