১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হাতিরঝিলে বাসের ধাক্কায় শিক্ষানবিশ আইনজীবী নিহত

- প্রতীকী ছবি

রাজধানীর হাতিরঝিলে বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক এক শিক্ষানবিশ আইনজীবী নিহত হয়েছেন। তার নাম আনিসুল হক সাকি (২৫)।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের নিহতের শ্যালক আল আমিনের বরাত দিয়ে জানান, সাকি একজন শিক্ষানবিশ আইনজীবী ছিলেন। তিনি উত্তরার একটি মেসে থাকতেন এবং হাতিরঝিলের সোনালীবাগে বড় বোনের বাড়িতে বেড়াতে আসছিলেন। মোটরসাইকেলে করে উত্তরার দিকে যাওয়ার পথে মগবাজার ওয়্যারলেস এলাকায় একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে এসআই আব্দুল কাদের ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল