০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

রামপুরা থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

-

রাজধানীর রামপুরার একটি বাসা থেকে নিয়াজ মোরশেদ নাদিম (২০) নামের বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রামপুরা ওয়াপদা রোডের একটি বাসায় ফ্যানের সাথে গলায় লুঙ্গী পেঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।

নাদিম ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির চতুর্থ সেমিস্টারের ছাত্র ছিলেন।

নিহতের চাচা মসিউদ্দিন বলেন, নাদিম ইউটিউবার ছিল। পড়াশোনার পাশাপাশি ইউটিউবে বিভিন্ন কাজ করতো। তবে কি কারণে সে আত্মহত্যা করলো সেটি বুঝে উঠতে পারছি না। তবে সেটা জানার চেষ্টা চালানো হচ্ছে।

হাতিরঝিল থানার এসআই মো: মিনহাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাদিম আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

তিনি জানান, নিহতের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কাটবনিয়ায়।


আরো সংবাদ


premium cement
সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগ এক সপ্তাহে ১০ হাজার কোটি ডলার খোয়ালেন আদানি কক্সবাজারে বাসা থেকে নারী এনজিও কর্মীর লাশ উদ্ধার ধর্মঘটে বিধ্বস্ত ব্রিটেন, জনপ্রিয়তা কমছে ঋষির

সকল