০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

কেরানীগঞ্জে ২টি ভবন হেলে পড়ায় পরিত্যক্ত ঘোষণা

কেরানীগঞ্জে ২টি ভবন হেলে পড়ায় পরিত্যক্ত ঘোষণা - ছবি : সংগৃহীত

ঢাকার কেরানীগঞ্জে দু’টি আবাসিক বহুতল ভবন হেলে পড়ায় পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

সোমবার রাতে ঘূর্ণিঝড় চলার সময়ে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তর পাড়া হাজিনগর এলাকায় শহিদুল ইসলামের পাঁচতলা ও এর পার্শ্ববর্তী জালাল উদ্দিনের চারতলা ভবন একটি আরেকটির ওপর হেলে পড়ে।

ভবন হেলে যাওয়ার খবরে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। পরে রাতেই ফায়ার সার্ভিস ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সহযোগিতায় একটি ভবনের বাসিন্দাদের বাড়ি থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ভবন দু’টিকে পরিত্যক্ত ঘোষণা করেন।

একইসাথে অপর ভবনটিও খালি করার নির্দেশ দেয়া হয়। ঘটনা তদন্তে উপজেলা প্রকৌশলীর নেতৃত্বে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান বাসসকে জানান, সোমবার রাতে ভবন হেলে পড়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
ঢাবির শিক্ষক রহমত উল্লাহর একাডেমিক কার্যক্রম চালাতে বাধা নেই শর্তসাপেক্ষে ‘ফারাজ’ চলচ্চিত্র মুক্তির অনুমতি দিয়েছে দিল্লি হাইকোর্ট গাজায় ফের ইসরাইলি বিমান হামলা আশুগঞ্জে ঘরের সিঁধ কেটে মা ও ২ সন্তানকে কুপিয়ে জখম শেয়ার বাজারে শেষ ৯ দিনে একটানা দরপতন আদানি শেয়ারের ইউক্রেন পৌঁছেছেন ইইউ প্রধান এলপিজির দাম বাড়লো আরো ২৬৬ টাকা সামরিক ঘাঁটিতে আরো বেশি মার্কিন প্রবেশ দিতে সম্মত ফিলিপাইন বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল ৮৫০ দিন পর মুক্তি পেলেন সেই ভারতীয় মুসলিম সাংবাদিক

সকল