২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঘূর্ণিঝড় সিত্রাং : ঢাকা-খুলনা ও ঢাকা-বরিশাল যান চলাচল সচল

ঘূর্ণিঝড় সিত্রাং : ঢাকা-খুলনা ও ঢাকা-বরিশাল যান চলাচল সচল -

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ফরিদপুরের ঢাকা-খুলনা ও ঢাকা-বরিশাল মহাসড়কে গাছ উপড়ে পড়ায় প্রায় ৯ ঘণ্টা বন্ধ থাকার পর মঙ্গলবার সকালে যান চলাচল সচল হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর আলম জানান, দুটি মহাসড়কে রাত সাড়ে ৮টা থেকে গাছ উপড়ে পড়ার জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। অন্তত ২৪-২৫টি জায়গায় গাছ উপড়ে পড়ার ঘটনা ঘটেছে।

তিনি বলেন, ঝড় এবং বৃষ্টি থামার পর মঙ্গলবার সকাল ৭টার দিকে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপড়ে পড়া গাছ অপসারণ করলে দুই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে, ঘূর্ণিঝড়ের প্রভাবে প্রবল বৃষ্টি ও ঝড়ে ঢাকা-বরিশাল মহাসড়কের তালমা পুকুরিয়া এলাকায় এবং ঢাকা-খুলনা মহাসড়কের মাঝরা, মাঝিগাতি, রিসাতলা, জয় বাংলা, কৈলার মোড়, মনসুরাবাদ এলাকায় গাছ ভেঙে পড়ে।

এদিকে আবহাওয়া অফিস সর্বশেষ বুলেটিনে জানিয়েছে, ঘূর্ণিঝড় সিত্রাং সোমবার মধ্যরাতে ভোলার কাছে বরিশাল-চট্টগ্রাম উপকূল অতিক্রম করে এবং বৃষ্টি ঝরিয়ে দ্রুত দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত হয়।
সূত্র : ইউএনবি

 


আরো সংবাদ



premium cement
চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার

সকল