২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পুরান ঢাকায় অগ্নিকাণ্ড : হোটেল মালিক গ্রেফতার

গতকালের ছবি -

পুরান ঢাকার চকবাজারের কামালবাগ এলাকায় সোমবার ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয়জনের প্রাণহানির ঘটনায় বরিশাল হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট মালিক থেকে মোহাম্মদ ফখরুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

চকবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজীব কুমার সরকার জানান, মঙ্গলবার ভোরে কেরানীগঞ্জ থেকে মোহাম্মদ ফখরুদ্দিনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত রুবেলের বড় ভাই মোহাম্মদ আলী সোমবার রাতে চকবাজার থানায় রেস্টুরেন্ট মালিক ও ভবন মালিকসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ময়নাতদন্তের জন্য লাশগুলো মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিহতদের স্বজনদের কাছ থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে বলে জানান ওই কর্মকর্তা।

উল্লেখ্য, সোমবার চকবাজারের কামালবাগ এলাকায় প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়জনের মৃত্যু হয়। নিহতরা সবাই আগুন লাগা চারতলা ভবনের নিচতলায় অবস্থিত রেস্তোরাঁর কর্মচারী।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল