১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পুরান ঢাকায় অগ্নিকাণ্ড : হোটেল মালিক গ্রেফতার

গতকালের ছবি -

পুরান ঢাকার চকবাজারের কামালবাগ এলাকায় সোমবার ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয়জনের প্রাণহানির ঘটনায় বরিশাল হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট মালিক থেকে মোহাম্মদ ফখরুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

চকবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজীব কুমার সরকার জানান, মঙ্গলবার ভোরে কেরানীগঞ্জ থেকে মোহাম্মদ ফখরুদ্দিনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত রুবেলের বড় ভাই মোহাম্মদ আলী সোমবার রাতে চকবাজার থানায় রেস্টুরেন্ট মালিক ও ভবন মালিকসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ময়নাতদন্তের জন্য লাশগুলো মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিহতদের স্বজনদের কাছ থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে বলে জানান ওই কর্মকর্তা।

উল্লেখ্য, সোমবার চকবাজারের কামালবাগ এলাকায় প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়জনের মৃত্যু হয়। নিহতরা সবাই আগুন লাগা চারতলা ভবনের নিচতলায় অবস্থিত রেস্তোরাঁর কর্মচারী।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল