২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গরুবাহী ট্রাক কেড়ে নিল পুলিশ সদস্যের প্রাণ

গরুবাহী ট্রাক কেড়ে নিল পুলিশ সদস্যের প্রাণ - ছবি : সংগৃহীত

রাজধানীতে গরুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রতন হোসেন (২১) নিহত হয়েছেন। তিনি পুলিশের বিশেষ নিরাপত্তা ও সুরক্ষা ব্যাটালিয়নে (এসপিবিএন) কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আদাবর স্লুইচগেট সংলগ্ন বেড়িবাঁধে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদাবর থানার ওসি শাকের মোঃ জুবায়ের এ তথ্য নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রতন হোসেন এসপিবিএনে কর্মরত ছিলেন। ঘটনার সময় রতন সিভিল ড্রেসে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। স্লইচগেট সংলগ্ন বেড়িবাঁধে এলে গরুবাহী একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটিকে ছিটকে রাস্তায় পড়ে যায়। রতন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ঘটনার পরপরই গরুবাহী ট্রাকটি পালিয়ে যায়। রতন হোসেনের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলায়।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল