২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫ - ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর মাহিগঞ্জ সরেয়ারতলে একটি রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত ড্রামট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে দাদা-নাতনিসহ পাঁচজন নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ২টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জের তালুক বেলকা গ্রামের ফয়জার রহমান (৬৫), তার নাতনি জান্নাতুল মাওয়া (৫), রংপুরের পীরগাছার চৌধুরানী এলাকার রিকশাচালক রাজা মিয়া (৩৭) ও তালুক ইশাদ গ্রামের তরনী পাল (৩৫)। নিহত অপর মহিলার নাম এখনো জানা যায়নি।

রংপুর মেট্র্রোপলিটন মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, সরেয়ারতল এলাকায় দেউতিগামী একটি ড্রামট্রাকের সাথে রংপুরগামী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি ট্রাকের নিচে উল্টে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে দু’জন নিহত ও তিনজন আহত হয়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকাবাসী ওই সড়ক প্রায় তিন ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের বুঝিয়ে অবরোধ তুলে নেয়। সড়কে আটকে থাকা রক্ত ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল পানি দিয়ে পরিষ্কার করে। এ ঘটনায় চালককে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল