১২ আগস্ট ২০২২
`

রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫ - ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর মাহিগঞ্জ সরেয়ারতলে একটি রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত ড্রামট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে দাদা-নাতনিসহ পাঁচজন নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ২টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জের তালুক বেলকা গ্রামের ফয়জার রহমান (৬৫), তার নাতনি জান্নাতুল মাওয়া (৫), রংপুরের পীরগাছার চৌধুরানী এলাকার রিকশাচালক রাজা মিয়া (৩৭) ও তালুক ইশাদ গ্রামের তরনী পাল (৩৫)। নিহত অপর মহিলার নাম এখনো জানা যায়নি।

রংপুর মেট্র্রোপলিটন মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, সরেয়ারতল এলাকায় দেউতিগামী একটি ড্রামট্রাকের সাথে রংপুরগামী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি ট্রাকের নিচে উল্টে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে দু’জন নিহত ও তিনজন আহত হয়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকাবাসী ওই সড়ক প্রায় তিন ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের বুঝিয়ে অবরোধ তুলে নেয়। সড়কে আটকে থাকা রক্ত ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল পানি দিয়ে পরিষ্কার করে। এ ঘটনায় চালককে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে।


আরো সংবাদ


premium cement
বরগুনায় পুলিশি বাঁধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড নবাবগঞ্জে পুকুর থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪

সকল