২০ আগস্ট ২০২২
`

বেপরোয়া ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

বেপরোয়া ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ - ছবি : সংগৃহীত

রাজধানীতে দ্রুতগামী ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মোঃ রইচ উদ্দিন (৪৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার দিবাগত মধ্যরাতে হাতিরঝিল কাঁচা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিনহাজ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে কাঁচা বাজার এলাকায় ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতের কাছে থাকা কাগজপত্র থেকে জানা যায়, তিনি স্কয়ার কোম্পানির এসআর (সেলস রিপ্রেজেন্টেটিভ) হিসেবে কর্মরত ছিলেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। রইচ উদ্দিনের গ্রামের বাড়ি নরসিংদী জেলায়।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল