০২ জুলাই ২০২২
`

বিদ্যুতের খুঁটির আঘাতে রিকশাচালকের মৃত্যু

বিদ্যুতের খুঁটির আঘাতে রিকশাচালকের মৃত্যু - ছবি : সংগৃহীত

রাজধানীর খিলগাঁওয়ে বিদ্যুতের নতুন খুঁটি স্থাপনের সময় মাথায় আঘাত লেগে আব্দুর রশিদ (৫০) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে খিলগাঁওয়ের জোড়পুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার ভোররাতে ঝড়ে জোড়পুকুর মাঠে এলাকায় একটি বড় গাছ উপড়ে যায়। তখন গাছের গোড়ার পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটি নড়বড়ে হয়ে যায়। রোববার ক্ষতিগ্রস্ত খুঁটিটি সরিয়ে নতুন খুঁটি স্থাপন করে বিদ্যুৎ বিভাগের লোকজন। পরে ক্ষতিগ্রস্ত খুঁটি সরানো মুহূর্তে রিকশা চালিয়ে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় আব্দুর রশিদের মাথায় খুঁটির আঘাত লাগে। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, নিহত রিকশাচালক আব্দুর রশিদ বগুড়া শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি খিলগাঁও গোড়ান হাড়ভাঙ্গা রোড এলাকায় বসবাস করতেন।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল