২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মধ্যরাতে দুর্ঘটনায় নিহত সাংবাদিক হাবীব

- ছবি - সংগৃহীত

রাজধানীর হাতিরঝিল এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমান। মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

নিহত হাবীবুর রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।
হাতিরঝিল থানার এএসআই মোহাম্মদ কায়েস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার আড়াই বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে। পরিবার নিয়ে হাতিরঝিলের মীরবাগ এলাকায় বসবাস করতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হাতিরঝিল থেকে একজন পথচারী আহত হাবীবকে উদ্ধার করে হাসপাতালে আনেন। হাতিরঝিল এলাকার আকিজ বিল্ডিংয়ের পাশের ফুটপাতে মোটরসাইকেল নিয়ে হাবীবুর রহমান পড়েছিলেন বলে জানান পথচারী। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। তার মুখে অনেক আঘাত ছিল। তিনি কোনো কিছুর সাথে ধাক্কা লেগে পড়ে যান বলে ধারণা করা হয়। তার লাশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

এদিকে হাতিরঝিল থানার আরেক এসআই এনামুল হক সাংবাদিকদের বলেন, রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালসংলগ্ন মসজিদের কাছে একটি মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খায় বলে আমরা জানতে পারি। পরে হাসপাতালে নেয়া হলে ভোর ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীবুর রহমান সময়ের আলোতে আওয়ামী লীগ বিটে কাজ করতেন। এর আগে তিনি বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল