২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

সড়ক দুর্ঘটনা-বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত-রাজধানী
নিহত মাহাদি হাসান লিমন - ছবি - সংগৃহীত

রাজধানীর বিমানবন্দর এলাকায় কন্টেইনারবাহী কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম মাহাদি হাসান লিমন (২১)। তিনি গ্রিন ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার রাত ১২টার দিকে পদ্মা অয়েল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

মাহাদি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দমদমা পশ্চিম গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

ঢাকা বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ বলেন, ঘটনাটি মধ্যরাতের। মাহাদি হাসান নামের ওই তরুণ ঘটনাস্থলেই মারা যান। তাকে উদ্ধার করে গতকাল দিবাগত রাত পৌণে ২টায় ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়। দুর্ঘটনার পর চালক পালিয়ে যান। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
গ্রিসের আটক ২ জাহাজে তেল আছে ১৮ লাখ ব্যারেল হিজাব পরায় কর্ণাটকের বিশ্ববিদ্যালয়ে ঢুকতে দেয়া হয়নি শিক্ষার্থীদের ফিলিপাইনে নৌকা ও জাহাজের সংঘর্ষ, নিখোঁজ ৭ জেলে সাতক্ষীরায় বজ্রপাতে দুজনের মৃত্যু, আহত ৪ মাঙ্কিপক্স ছড়াতে পারে ২১৯টি দেশে, উদ্বেগে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইউক্রেন থেকে শস্য রফতানিতে সহযোগিতার জন্য রাশিয়া প্রস্তুত : পুতিন অভিযানে বন্ধ হলো রাজবাড়ীর ৪টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার শ্বশুরবাড়ির কুয়ায় মিলল ২ সন্তানসহ ৩ বোনের লাশ ভারতে ফের করোনার দাপট, কেরালায় বাড়ছে উদ্বেগ করোনায় মৃত-আক্রান্ত এক লাফে অর্ধেক কমেছে বিভিন্ন রোগের ঝুঁকি বাড়ায় একাকীত্ব, দূর করার ৫টি উপায়

সকল