১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

গুলশানে অগ্নিকাণ্ডে দগ্ধ মা-ছেলে আইসিইউতে

আহতদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। - ফাইল ছবি

রাজধানীর গুলশান-২-এ ছয়তলা আবাসিক ভবনে আগুন লাগার ঘটনায় একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। এ দুর্ঘটনায় ওই বাসার গৃহকর্মীও দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- এ এম রফিকুল ইসলাম (৩৫), তার স্ত্রী মালিহা আনহা উর্মি (৩২), তাদের শিশুসন্তান মাসরুর মো: রাফিন (২) এবং গৃহকর্মী মনি আক্তার (৩৫)। তাদের মধ্যে উর্মি ও তার ছেলে রাফিনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে। গৃহকর্মী মনিকে ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা: এস এম আইউব হোসেন বাসসকে বলেন, তিনজনকে আমাদের এখানে আনা হয়েছে। এদের মধ্যে মালিহা আনহা উর্মির ৭০ শতাংশ, তার ছেলে মাসরুর মো: রাফিন ৩০ শতাংশ এবং তাদের কাজের মেয়ে মনি ৩০ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। মালিহা আনহা উর্মি ও তার ছেলে মাসরুর রাফিনকে আইসিইউতে এবং কাজের মেয়ে মনিকে এইচডিইউতে রাখা হয়েছে। ওই নারীর (উর্মির) স্বামী এ এম রফিকুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উল্লেখ্য, রাজধানীর গুলশান-২ নম্বর এলাকায় পিংক সিটি শপিং মলের পাশে আবাসিক ভবনের আগুন লাগার এক ঘণ্টা পর বেলা সাড়ে ১২টার দিকে নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার লিমা খানম বাসস’কে জানান, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

লিমা খানম বলেন, গুলশান-২ এর ১০৩ নম্বরের ৩৮ নম্বর বাড়ির ৬তলা ভবনের নিচতলায় আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কয়েকজন গুরুতর আহত হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement