১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

গাড়িতেই পড়েছিল চালকের অর্ধগলিত লাশ

গাড়িতেই পড়েছিল চালকের অর্ধগলিত লাশ - ছবি : সংগৃহীত

রাজধানীর তেজগাঁওয়ে সাউদান পেট্রোলপাম্পের বিপরীত সড়কে একটি গাড়ির ভেতর থেকে একজনের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা যায়, গত দুই দিন ধরে টয়োটা ব্রান্ডের এসইউভি গাড়িটি সেখানে পড়েছিল।

গাড়ি থেকে যার লাশ পাওয়া গেছে তার নাম সজল কুমার ঘোষ। তার বাড়ি কিশোরগঞ্জে। গাড়িটি ইউডিসি কন্সট্রাকশান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার কালাম হোসেন ব্যবহার করতেন। সজল সেটির চালক ছিলেন। ৭ অক্টোবর কালাম হোসেনকে বাড়িতে নামিয়ে দেয়ার পর থেকে গাড়িসহ নিখোঁজ ছিলেন সজল কুমার।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি তদন্ত শের আলম জানান, গাড়িটির পিছনের সিটে লাশটি পড়ে ছিল। সুরতহাল শেষে লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার হাফিজ আল ফারুক বলেন, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে ‘অর্ধগলিত’ অবস্থায় লাশটি পাওয়া গেছে। তিনি জানান, ঢাকা মেট্রো ঘ ১১৭৯৮৬ নম্বরের ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এমনটা জানিয়ে শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী কমিশনার আশিক হাসান বলেন, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। আর গাড়ির মালিক হলেন, কামাল হোসেন নামের ধানমন্ডির এক বাসিন্দা। তাকে খবর দেয়া হয়েছে। তিনি এলে লাশের পরিচয় পাওয়া যেতে পারে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল