২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাড়িতেই পড়েছিল চালকের অর্ধগলিত লাশ

গাড়িতেই পড়েছিল চালকের অর্ধগলিত লাশ - ছবি : সংগৃহীত

রাজধানীর তেজগাঁওয়ে সাউদান পেট্রোলপাম্পের বিপরীত সড়কে একটি গাড়ির ভেতর থেকে একজনের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা যায়, গত দুই দিন ধরে টয়োটা ব্রান্ডের এসইউভি গাড়িটি সেখানে পড়েছিল।

গাড়ি থেকে যার লাশ পাওয়া গেছে তার নাম সজল কুমার ঘোষ। তার বাড়ি কিশোরগঞ্জে। গাড়িটি ইউডিসি কন্সট্রাকশান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার কালাম হোসেন ব্যবহার করতেন। সজল সেটির চালক ছিলেন। ৭ অক্টোবর কালাম হোসেনকে বাড়িতে নামিয়ে দেয়ার পর থেকে গাড়িসহ নিখোঁজ ছিলেন সজল কুমার।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি তদন্ত শের আলম জানান, গাড়িটির পিছনের সিটে লাশটি পড়ে ছিল। সুরতহাল শেষে লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার হাফিজ আল ফারুক বলেন, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে ‘অর্ধগলিত’ অবস্থায় লাশটি পাওয়া গেছে। তিনি জানান, ঢাকা মেট্রো ঘ ১১৭৯৮৬ নম্বরের ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এমনটা জানিয়ে শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী কমিশনার আশিক হাসান বলেন, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। আর গাড়ির মালিক হলেন, কামাল হোসেন নামের ধানমন্ডির এক বাসিন্দা। তাকে খবর দেয়া হয়েছে। তিনি এলে লাশের পরিচয় পাওয়া যেতে পারে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল