২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাস-ট্রাকের চাপায় হাত গেল শিক্ষকের

- ছবি : সংগৃহীত

ময়মনসিংহে বিপরীতমুখী চলন্ত বাস ও ট্রাকের চাপায় হাত হারিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক সহকারী অধ্যাপক। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাঁশাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

আহত ওই সহকারী অধ্যাপকের নাম হাসান মোহাম্মদ মুর্শেদ (৩৫)। তার বাড়ি শেরপুর জেলা শহরের চকপাঠক মহল্লায়। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন।

শুক্রবার সন্ধ্যায় তিনি বলেন, হাসান মোহাম্মদ মুর্শেদের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। তবে তার ডান হাতটি জোড়া লাগানো যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে হাসান মোহাম্মদ মুর্শেদ আদিল পরিবহনের একটি বাসে চড়ে শেরপুরে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় তার ডান হাত জানালার বাইরে ছিল।

বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক- বাসটির গায়ে চাপা দিলে শিক্ষকের হাতটি বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়। বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছালে চালক পালিয়ে যান।

পরে স্থানীয়রা আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই রাতেই তাকে ঢাকায় ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শিক্ষকের বিচ্ছিন্ন হাত সংগ্রহ করে শিক্ষকদের মাধ্যমে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। কিন্তু হাতটি আর জোড়া দেয় সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement