২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনায় পুলিশের আরেক এসআইয়ের মৃত্যু

করোনায় পুলিশের আরেক এসআইয়ের মৃত্যু - ছবি- সংগৃহীত

করোনায় বাংলাদেশ পুলিশের আরেক এসআইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৭টা ২৫ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তার নাম নাজিম উদ্দীন। তিনি ময়মনসিংহ জেলা পুলিশে কর্মরত ছিলেন।
মৃত নাজিম উদ্দীনের স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। তিনি শেরপুর জেলার নকলা থানার ছাতুগাও গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০০১ সালে পুলিশে যোগদান করেন।

শুক্রবার বেলা ৩টার দিকে পুলিশ সদরদফতর থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরহুম নাজিম উদ্দীনের লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। পরে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

পুলিশ সদরদফতর জানায়, করোনাকালে জনগণকে সুরক্ষা ও নিরাপত্তা দিতে গিয়ে এ পর্যন্ত পুলিশের ৯৪ জন কর্মকর্তা ও সদস্য করোনাভাইরাস বা কোভিড-১৯ আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল