২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিমানবন্দরের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

বিমানবন্দরের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার - ছবি : সংগৃহীত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বলাকা ভবনের উত্তর পাশের জঙ্গল থেকে জীবিত এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক দুই থেকে তিন দিন হবে বলে ধারণা পুলিশের। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের এক পরিচ্ছন্নতা কর্মী নবজাতকটিকে উদ্ধার করেন। পরে বিমানবন্দর থানা পুলিশের সহায়তায় নবজাতকটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক বিএম রাজিবুল হাসান সাংবাদিকদের জানান, বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের কয়েকজন পরিচ্ছন্নতা কর্মী নবজাতকটিকে খুজে পায়। পরে থানায় নিয়ে আসে। নবজাতকের বয়স হবে আনুমানিক দুই থেকে তিন দিন।

তিনি আরো জানান, নবজাতকটি মেয়ে। নবজাতকের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। তবে মশার কামড়ের দাগ আছে।

বর্তমানে নবজাতকটি ঢামেক হাসপাতালের ২১১ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছে ।

বিমানবন্দরের পরিচ্ছন্ন কর্মী জহুরা আক্তার জানান, তারা বিমানবন্দরে কাজ করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে আরেক পরিচ্ছন্ন কর্মী রেহানা বলাকার গেটের উত্তর পাশ দিয়ে হেঁটে আসছিল। এমন সময় জঙ্গল থেকে তিনি নবজাতকের কান্না শুনতে পান। পরে নবজাতকটিকে আমার কাছে নিয়ে আসে। এ সময় নবজাতটি দুটি তোয়ালে দিয়ে পেচানো ছিল। থানায় নেয়ার পর নবজাতককে পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল