১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নির্মাণাধীন পাঁচ তলা ভবন থেকে ইট পড়ে নারী শ্রমিক নিহত

-

রাজধানীর যাত্রাবাড়ীতে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে রুনা আক্তার (২২) নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। কোনাপাড়া পশ্চিম মোমিনবাগে সোমবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বামী শাহীন জানান, তার স্ত্রী রুনা ডেমরায় একটি পোশাককারখানায় কাজ করতেন। সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার জন্য বের হন। পশ্চিম মোমিনবাগে একটি নির্মাণাধীন ভবনের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ওই ভবনের পাঁচ তলা থেকে একটি ইট রুনার মাথায় পড়ে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহত নারী পোশাককর্মীর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রুনার গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায়। তার বাবার নাম আলতাফ হোসেন। বর্তমানে কোনাপাড়া পশ্চিমবাগে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকেন। রিয়াদ নামে সাত বছরের একটি সন্তান রয়েছে।

এ বিষয় জানতে চাইলে বাড়ির মালিক আব্দুল আজিজ বলেন, আমি শুনেছি আমার বাড়ির ছাদ থেকে ইট পড়ে এক মহিলা মারা গেছে। তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে। বাড়ি তৈরী করার রাজউকের অনুমতি আছে কি না জানতে চাইলে তিনি নয়া দিগন্তকে বলেন, আমার বাড়ির কোনো রাজউকের অনুমতি নেই।

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল