২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কবি আহমদ আখতার আর নেই

কবি আহমদ আখতার আর নেই - ফাইল ছবি

বাংলাদেশের কালজয়ী কবি ফররুখ আহমদের পুত্র ও নয়া দিগন্তের সাবেক সিনিয়র সাব এডিটর কবি আহমদ আখতার আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

শুক্রবার বিকেলে পূর্ব রামপুরায় নিজের বাসায় শ্বাসকষ্টসহ মারাত্মক অসুস্থ হয়ে পড়লে নিকটস্থ বেটার লাইফ হাসপাতালে নেয়ার পর বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি দীর্ঘ দিন কিডনী ও ডায়াবেটিসজনিত জটিলতায় ভুগছিলেন। অনেক দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা উন্নতি হলে তাকে বাসায় নিয়ে আসা হয়।

শনিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন।

জাতীয় প্রেসক্লাব ও ডিইউজের সিনিয়র সদস্য আহমদ আখতার বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) সহ বিভিন্ন সংবাদমাধ্যমে সাব এডিটর হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে কাজ করেছেন। ১৯৮১ সালে দৈনিক সংগ্রামে তিনি সাংবাদিকতা জীবন শুরু করেন।

কবি আহমদ আখতারের ইন্তেকালে নয়া দিগন্ত পরিবার গভীর শোক প্রকাশ করেছে। এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।


আরো সংবাদ



premium cement
সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না

সকল