০২ মার্চ ২০২১
`

রাজধানীতে সড়কে দুর্ঘটনায় স্ত্রী-স্বামী নিহত

-

রাজধানীর বিমানবন্দর সড়কের পদ্মা অয়েল গেটের কাছে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্ত্রী-স্বামী নিহত হয়েছেন। তারা হলেন মোঃ আকাশ ইকবাল (৩৩) ও মায়া হাজারিকা (২৫)। তাদের বাড়ি দক্ষিণখান মোল্লারটেক।

সোমবার আনুমানিক সকাল সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) মশিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আকাশ ইকবাল পদ্মা সেতু প্রকল্পে এবং মায়া হাজারিকা হোটেল লেক ক্যাসলে চাকরি করতেন।

পুলিশ বলছে, নিহত দু’জন কর্মক্ষেত্রের উদ্দেশ্যে মোটরসাইকেলে রওনা দিয়েছিলেন।

বিমানবন্দরের নির্মাণাধীন টার্মিনালের কাছে যে ইউলুপ রয়েছে, সে জায়গায় আজমেরী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় এই দম্পতি।

পুলিশ জানিয়েছে, ধাক্কা দেয়া বাসটি থানায় নিয়ে আসা হয়েছে তবে চালক পালিয়ে গেছেন। দম্পতির লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার পক্ষে অভিযোগ থেকে অব্যাহতি আবেদনের শুনানি শুরু অর্থবহ স্বাধীনতার জন্য নৈতিক মূল্যবোধের ভিত্তিতে দেশ গড়তে হবে : ডা. শফিকুর হাজেরা বেগমের ইন্তেকালে জামায়াত আমীরের শোক সুইস ব্যাংকের প্রতি বিত্তশালীদের যে কারণে এতো আগ্রহ সৌদি যুবরাজের অনুগত বিশেষ বাহিনী বিলুপ্তিতে যুক্তরাষ্ট্রের আহ্বান রিমান্ডে নিয়ে ছাত্রদল নেতাদের পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে : রিজভী আইএইএ’তে ইরানবিরোধী প্রস্তাব পাস হবে কূটনীতির জন্য হুমকি : আরাকচি বোয়িং স্টারলাইনার পরীক্ষা মিশন স্থগিত ইরানের দিকে কেউ চোখ তুলে তাকানোর সাহস করে না : প্রতিরক্ষামন্ত্রী বোরেল এখনো ইরান ও আমেরিকাকে নিয়ে বসতে চান: মুখপাত্র দিহানের বিরুদ্ধে প্রতিবেদন জমার সময় পেছাল

সকল