২৪ জানুয়ারি ২০২১
`

কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে দেয়ার চেষ্টা

নিহত সিমা আক্তার - ছবি - সংগৃহীত

রাজধানীর কাফরুল থানা এলাকায় সিমা আক্তার (৩৩) নামে এক নারীকে হত্যার পর পুড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যায়।

কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার দুপুর একটার দিকে সংবাদ পেয়ে কাফরুল থানার বাইশটেক ইমাম নগরের একটি বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় । তাকে প্রথমে উপর্যুপরি ছুরি দিয়ে হত্যা করে ও পরে আগুনে পুড়িয়ে দেয়া হয়। তার সৎ ছেলে এক ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে।

স্থানীয়ভাবে জানা গেছে, এক বছর আগে সীমাকে বিয়ে করেন শাহজাহান সিকদার। তিনি পেশায় একজন কার্টুন ব্যবসায়ী। পল্লবীর ফ্ল্যাটে তাদের সাথে আগের ঘরের সন্তান ও তার স্ত্রীও থাকেন। প্রতিদিনের ন্যায় শাজাহান কর্মস্থলে চলে যান। তবে তার ছেলে ও স্ত্রী বাসায় ছিল। তদন্তের স্বার্থে ছেলে ও তার স্ত্রীর নাম জানাতে অপারগতা প্রকাশ করে পুলিশ।

পুলিশ সন্দেহ করছে, শাহজাহান পেশায় একজন ব্যবসায়ী । অনেক স্থাবর-অস্থাবর সম্পত্তি ও অর্থ সম্পদ রয়েছে। শাজাহানের আগের ঘরের সন্তান মূলত এ কারণেই সীমাকে সীমাকে মেনে নিতে পারছিল না। পরে তাকে হত্যা করার পর লাশ পুড়িয়ে দেয়ার চেষ্টা করে। তদন্তের পরই হত্যার প্রকৃত কারণ বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সিআইডি ক্রাইম সিন ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।নিহতের সৎ ছেলে হত্যাকাণ্ডের সাথে জড়িত ।তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি পুলিশ। 



আরো সংবাদ


রংপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন এমসি কলেজে গণধর্ষণ : মামলার সাক্ষ্য গ্রহণ পেছাল চিহ্নিত ছিনতাইকারীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিল এলাকাবাসী কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ, আরো দুই কর্মকর্তা প্রত্যাহার রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ভ্যাকসিন আগে নিলে অসুবিধা কোথায় : প্রশ্ন রিজভীর মাদরাসা শিক্ষার্থীদের আধুনিক শিক্ষা দিতে জমিয়তে উলামায়ে হিন্দের উন্মুক্ত স্কুল দশম ও দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিন মার্কিন-তালেবান চুক্তি পুনর্মূল্যায়নের সিদ্ধান্ত, স্বাগত জানালো কাবুল ব্যাংকের লকার থেকে লাখ লাখ টাকা খেল উই!‌ অবশেষে সর্বোচ্চ আদালতে জামিন পেলেন ছাত্রদল নেতা বাবর কোকোর কবর জিয়ারত করলো বিএনপি

সকল