২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে দেয়ার চেষ্টা

নিহত সিমা আক্তার - ছবি - সংগৃহীত

রাজধানীর কাফরুল থানা এলাকায় সিমা আক্তার (৩৩) নামে এক নারীকে হত্যার পর পুড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যায়।

কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার দুপুর একটার দিকে সংবাদ পেয়ে কাফরুল থানার বাইশটেক ইমাম নগরের একটি বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় । তাকে প্রথমে উপর্যুপরি ছুরি দিয়ে হত্যা করে ও পরে আগুনে পুড়িয়ে দেয়া হয়। তার সৎ ছেলে এক ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে।

স্থানীয়ভাবে জানা গেছে, এক বছর আগে সীমাকে বিয়ে করেন শাহজাহান সিকদার। তিনি পেশায় একজন কার্টুন ব্যবসায়ী। পল্লবীর ফ্ল্যাটে তাদের সাথে আগের ঘরের সন্তান ও তার স্ত্রীও থাকেন। প্রতিদিনের ন্যায় শাজাহান কর্মস্থলে চলে যান। তবে তার ছেলে ও স্ত্রী বাসায় ছিল। তদন্তের স্বার্থে ছেলে ও তার স্ত্রীর নাম জানাতে অপারগতা প্রকাশ করে পুলিশ।

পুলিশ সন্দেহ করছে, শাহজাহান পেশায় একজন ব্যবসায়ী । অনেক স্থাবর-অস্থাবর সম্পত্তি ও অর্থ সম্পদ রয়েছে। শাজাহানের আগের ঘরের সন্তান মূলত এ কারণেই সীমাকে সীমাকে মেনে নিতে পারছিল না। পরে তাকে হত্যা করার পর লাশ পুড়িয়ে দেয়ার চেষ্টা করে। তদন্তের পরই হত্যার প্রকৃত কারণ বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সিআইডি ক্রাইম সিন ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।নিহতের সৎ ছেলে হত্যাকাণ্ডের সাথে জড়িত ।তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি পুলিশ। 


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল