২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জুরাইনে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

জুরাইনে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু - ছবি - সংগৃহীত

রাজধানীর জুরাইনে ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম আমিনুল ইসলাম (১৬)।

শনিবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের একটি ট্রেনের নিচে পড়ে তার মৃত্যু হয় বলে ঢাকা রেলওয়ে থানার ওসি রকিবুল হোসেন জানিয়েছেন।

তিনি বলেন, আমিনুল বুদ্ধি প্রতিবন্ধী। জুরাইনের বটতলা এলাকায় তাদের বাসা। বাবার নাম সিরাজুল ইসলাম।

স্বজনদের বরাত দিয়ে ওসি রকিবুল বলেন, ‘শনিবার বাড়ির কাছেই এক আত্মীয়র বাসায় গিয়েছিল আমিনুল। রাতে সে বাসায় ফেরার জন্য ওই আত্মীয়র বাসা থেকে বের হয়। কিন্তু বাসায় না ফেরায় পরিবার খোঁজা শুরু করে। এলাকায় মাইকিংও করা হয়। এরই মধ্যে জুরাইনে রেললাইনে দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা সেখানে যান এবং আমিনুলকে শনাক্ত করেন।

স্বজনদের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল