২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে বাবা-ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীতে বাবা-ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

রাজধানীর মগবাজারের নয়াটোলায় একটি পাঁচ তলা বাড়ি থেকে `মানসিক প্রতিবন্ধী' বাবা-ছেলের লাশ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

বুধবার সন্ধ্যার দিকে হাতিরঝিল থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- বাবা খায়রুল ইসলাম (৫৫) ও ছেলে শারাত ইসলাম আরিন (১৪)। তাদের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। বর্তমানে মগবাজার নয়াটোলা র‌্যাব অফিসের পাশে একটি ভবনের পাঁচ তলায় ভাড়া থাকতেন তারা।

হাতিরঝিল থানার এসআই খন্দকার সেলিম শাহরিয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৃথক দুটি রুমে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় বাবা-ছেলের লাশ পাওয়া যায়। পরে লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই জানান, বাবা-ছেলেকে হত্যা করা হয়েছে নাকি তারা আত্মহত্যা করেছেন- সেটি ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

পুলিশ জানায়, ঘটনার সময় খায়রুলের স্ত্রী নাজমুন নাহার নুপুর বাজারে গিয়েছিলেন। বাজার থেকে এসে দেখেন দরজা বন্ধ। খবর পেয়ে ওই বাসার পৃথক রুম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল