২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খেলার মাঠেই ক্রীড়া সাংবাদিক মোস্তাকের মৃত্যু

মোস্তাক আহমেদ খান - ফাইল ছবি

খেলার মাঠেই প্রাণ গেল ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদ খানের। তবে এ সময় তিনি খেলার খবর সংগ্রহ করতে নয়, গিয়েছিলেন নিজে খেলতে। আর সেখানেই খেলার মাঝেই বুক চেপে মাটিতে পড়ে গেলেন। সতীর্থরা তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক জানালেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোস্তাক আহমেদ বিডি স্পোর্টস ডট কমে কাজ করতেন। ৫৫ বছর বয়সী সদালাপী এই ক্রীড়া সাংবাদিক ছিলেন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সদস্য। ক্রীড়া সাংবাদিকদের এই সংগঠনের বার্ষিক ক্রীড়া আসর স্পোর্টস কার্নিভালে অংশ নিতে আসেন মোস্তাক। মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ব্যাডমিন্টনের উডেন ফ্লোরে খেলায় নামেন তিনি।

সেই খেলার মাঝেই হঠাৎ করে মাটিতে পড়ে যান। কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্টেডিয়ামের প্রিয়মুখ মোস্তাক আহমেদের আকস্মিক মৃত্যুতে সতীর্থ সাংবাদিকরা কান্নায় ভেঙে পড়েন। উৎসবের মেজাজ নিয়ে শুরু হওয়া স্পোর্টস কার্নিভালে মুহূর্তেই শোকের মাতম। সাথে সাথে পুরো স্পোর্টস কার্নিভাল স্থগিত করা হয়।

জানা যায়, মোস্তাক আহমেদ খান ডায়াবেটিস এবং লো প্রেসারে ভুগছিলেন। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

মোস্তাক আহমেদ খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে বিএসপিএ। এক শোক বার্তায় সংগঠনটি বলেছে, বংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপি) স্থায়ী সদস্য মোস্তাক আহমেদ খান আর নেই। আজ দুপুর ২.৪৫ মিনিটে তিনি হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার আকস্মিক মৃত্যুতে বিএসপিএ গভীর শোক প্রকাশ করেছে।

আজ মঙ্গলবার বাদ এশা যাত্রাবাড়ী ছনটেক জামে মসজিদে নামাজে জানাজা শেষে তার লাশ কুমিল্লার নিজগ্রামে দাফন করা হবে।

উল্লেখ্য, মোস্তাক আহমেদ খান দৈনিক নয়া দিগন্তের একজন সাবেক কর্মী।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল