২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকচাপায় ২ বোন নিহত

প্রতীকী ছবি -

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী দুই বোন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন। রোববার সকালে উপজেলার সোনামসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার চরবাসুদেবপুর এলাকার সেনা সদস্য রজব আলীর স্ত্রী মাসরুফা বেগম (২২) ও তার শ্যালিকা খাদিজা (১৭)।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, সেনা সদস্য রজব আলী রোববার তার দুই বছরের মেয়েসহ স্ত্রী ও শ্যালিকাকে নিয়ে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে সোনামসজিদ এলাকায় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ওভারটেক করে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর মোটরসাইকেল উল্টে গেলে পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাদের চাপা দেয়। এ ঘটনায় মাসরুফা ও খাদিজা নিহত এবং মোটরসাইকেল চালক রজব আলী ও তার মেয়ে আহত হন।

ঘটনার পর ট্রাকসহ চালক পালিয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল